রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পল্টনে শেয়ার বিজের সাংবাদিকের মোবাইল কেড়ে নিয়েছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক

পল্টনে শেয়ার বিজ পত্রিকার নিজস্ব প্রতিবেদক বীর সাহাবীর কাছে থেকে মোবাইল কেড়ে নিয়েছেন পুলিশ কর্মকর্তা।বৃহস্পতিবার দুপুরের দিকে নয়া পল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

দৈনিক শেয়ার বিজ পত্রিকার নিজস্ব প্রতিবেদক সাংবাদিক বীর সাহাবী বলেন,আমি একজন সংবাদকর্মী হিসেবে রাজনৈতিক পরিস্থিতি দেখার জন্য বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যাই। সেখানে অন্যান্য সাংবাদিকদের সঙ্গে দাঁড়িয়ে নিউজের জন্য ভিডিও করছিলাম।এমন সময় হঠাৎ ডিএমপির সহকারী পুলিশ কমিশনার(পেট্রোল,মতিঝিল) আব্দুল্লাহ আল মামুন এসে আমার হাতে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নেন।পরে পকেটে থাকা অন্য মোবাইল ফোনটিও বের করে তিনি নিয়ে নেন।

তিনি আরও বলেন,পুলিশের এই কর্মকর্তা শেয়ার বিজ পত্রিকার লাইসেন্স আছে কি না তা জানতে চান। আমি যখন বলি শেয়ার বিজ বাংলাদেশ সরকার নিবন্ধিত একটি পত্রিকা,পরে এসি মামুন পত্রিকার লাইসেন্স দেখতে চান আর বলেন লাইসেন্স নিয়ে আসেন এরপর মোবাইল দেওয়া হবে।এখন এখান থেকে দূরে সরে যান। পত্রিকার আইডি কার্ড দেখানোর পরও তিনি মোবাইল ফেরত দিতে অপারগতা দেখিয়ে সাংবাদিকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান।

এসময় সমকাল,মানবজমিনসহ অন্যান্য জাতীয় দৈনিকের সংবাদ কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে এসি মামুনকে মোবাইলে ফেরত দেওয়ার অনুরোধ জানান।মোবাইল ফেরত দেওয়ার পর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান করে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এসি মামুন আবারও এসে দ্রুত কার্যালয়ের সামনে থেকে চলে যেতে বলেন।এসময় সাংবাদিকরা এসির কাছে জানতে চায় এখানে সাংবাদিকদের দাঁড়ানো কি নিষিদ্ধ কি না।জবাবে কোনো উত্তর দেননি ওই পুলিশ কর্মকর্তা।
সূত্রঃ দৈনিক শেয়ার বিজ

Comments are closed.

More News Of This Category